মোদীকে টুইট করে ফেঁসে গেলেন অভিনেত্রী

79

মোদীর বিরুদ্ধে টুইট করায় ভারতীয় অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করেছে বিজেপি। ভারতীয় জনতা পার্টির তামিলনাড়ু ইউনিট অভিনেত্রী ওভিয়া হেলেনের বিরুদ্ধে রাজ্য সফরের সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অসম্মন করার অভিযোগে এই মামালা দায়ের করেছে।

গত রবিবার প্রধানমন্ত্রী বেশ কয়েকটি উন্নয়নমূলক প্রকল্প চালু করতে চেন্নাই গিয়েছিলেন। মোদীর তামিলনাড়ু সফরের আগে গো ব্যাক মোদী স্লোগান দিয়েছিলেন অভিনেত্রী। কেন এই স্লোগান দিলেন ওভিয়া, তা নিয়ে শুরু হয়েছে ব্যাপক আলোচনা।

বিজেপি এই অভিনেত্রীকে তার এই টুইটের জন্য ক্ষমতা চাইতে বলেছে। তামিলনাড়ু বিজেপির রাজ্য সম্পাদক ডি আলেকিস সুধাকর চেন্নাইয়ের পুলিশ সুপার সিবি-সিআইডির কাছে একটি পিটিশন জমা দিয়েছেন যেখানে বলা হয়েছে এই টুইটটি জনসাধারণের বিশৃঙ্খলা উস্কে দেওয়ার উদ্দেশ্যে করা হয়েছিল। আইটি আইনের ৬৯ এর এ ১২৪-এর এ ১৫৩-র এ এবং ২৯৪ ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

তামিল, মালায়লম, কন্নড় সহ দক্ষিণের বেশ কয়েকটি ভাষার ছবিতে অভিনয় করতে দেখা যায় ওভিয়াকে। বিগ বস তামিলেও অংশ নিতে দেখা যায় এই অভিনেত্রীকে। বিগ বসে হাজির হয়ে ২০১৭ সালে সবচেয়ে আলোচিত প্রতিযোগী হিসেবে নাম উঠে আসে ওভিয়ার।